• (iOS) Kingdom Rush - Tower Defense প্রতারণা কোড টাকা বৃদ্ধি

    ------------------------------------------
    ▶▶▶▶ Kingdom Rush - Tower Defense ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Kingdom Rush - Tower Defense IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণা কোড টাকা বৃদ্ধি ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Kingdom Rush - Tower Defense 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    সবচেয়ে খারাপ গেমটি সবচেয়ে খারাপ গ্রাফিক + নন ওয়াইনেবল অর্থাৎ এটি ডেভেলপারদের দ্বারা ডিজাইন করা হয়েছে যাতে গেমার সর্বদা পরাজয় ভোগ করবে...।

    চমত্কার খেলা! আমি যদিও এটা সঙ্গে একটি সমস্যা আছে. যখনই আমি খেলছি এবং আমি অন্য অ্যাপে স্যুইচ করি বা হোম স্ক্রিনে যাই এবং আমি এটিতে ফিরে যাওয়ার চেষ্টা করি আমাকে এটি পুনরায় চালু করতে হবে। এটি শুধুমাত্র একটি কালো পর্দা এবং আমাকে অ্যাপটি বন্ধ করতে হবে এবং আবার চালানোর জন্য এটি আবার খুলতে হবে। আমাকে আমার খেলার সেশনের সময় বের করতে হবে যেখানে আমাকে লোকেদেরকে টেক্সট পাঠাতে হবে না যাতে আমি খেলা চালিয়ে যেতে পারি। সাহায্য প্রশংসা করা হবে! আমার কাছে একটি Google pixel 3a xl আছে যদি এটি সাহায্য করে তাহলে Android 10 ইনস্টল করা আছে।

    সামগ্রিকভাবে শালীন খেলা, কিন্তু যদি আমি একটি রাউন্ডের মাঝখানে থাকি এবং আমি আমার স্ক্রীন লক করি, তাহলে আমাকে সম্পূর্ণরূপে পুনরায় চালু করতে হবে যা খারাপ, এবং এছাড়াও আমি যখন গেমটি শুরু করি তখন এটি আমার মিউজিক স্পটিফাই থেকে বাজানো বন্ধ করে দেয়, এবং এমনকি আমি মিউজিক রিস্টার্ট করলেও যখনই আমি খেলায় কিছু করার চেষ্টা করি তখনই এটি থামতে থাকে।

    এই খেলা কিংবদন্তি. আমি এমনকি 4টি কিংডম রাশ গেমের জন্য আয়রনহাইড গেমগুলিকে যথেষ্ট ধন্যবাদ জানাতে পারি না। আমি প্রত্যেকে অসংখ্যবার খেলেছি এবং তারা কখনই বিরক্তিকর হয় না। আমরা আপনাকে আয়রন হাইড গেম ভালোবাসি, এবং আমি একটি কিংডম রাশ 5 দেখার জন্য অপেক্ষা করতে পারি না। :)

    Kingdom Rush 5.6.14 APK + MOD (Unlimited Money) Download

    এটি একটি কারণে মিডল স্কুল চলাকালীন আমার পছন্দের কম্পিউটার গেম ছিল। পরিবর্তনযোগ্য অসুবিধা সহ একটি সত্যিই মজাদার টাওয়ার প্রতিরক্ষা গেম, এটি সমস্ত ধরণের লোকের জন্য নিখুঁত গেম তৈরি করে। আমি চাই যে আপনি ট্যাবগুলি স্যুইচ করার সময় এটি বর্তমান ম্যাচটি ছেড়ে না দেয়, তবে আপনি কী করতে পারেন৷ "স্টার্ট ওয়েভ" বোতামে ট্যাপ করাও কিছুটা ঝামেলার।

    চমৎকার গেম কিন্তু দুর্ভাগ্যবশত আপনাকে পুনরায় প্রবেশ করার অনুমতি না দিয়ে লঞ্চ করার সময় সহজেই ক্র্যাশ হয়ে যায়। এবং আপনার অগ্রগতি সংরক্ষণ করার কোন উপায় নেই. খুব খারাপ.

    Kingdom Rush Wiki - Fandom

    মজার কিন্তু খুব কঠিন গেম এমনকি সহজ মোডেও। কিন্তু অন্য যে সত্যিই মজা খেলা

    এই গেমটি অনেক আগে খেলেছিলাম যখন এটি প্রথম বেরিয়ে আসে এবং এটি দুর্দান্ত ছিল। এখন আমি আবার এটি খেলতে ফিরে এসেছি এবং তারা জয়ের জন্য অর্থ প্রদানের জন্য গেমটি পরিবর্তন করেছে। আপনি গেম শপের আইটেমগুলি ব্যবহার না করে পরবর্তী স্তরগুলিকে হারাতে পারবেন না৷ একবারের দুর্দান্ত খেলাটি হারানো এবং জেতার জন্য অর্থ হয়ে যাওয়া দেখে দুঃখিত।

    Kingdom Rush for PC Reviews - Metacritic

    আমি শিথিল করার জন্য একটি খেলা চাই। তবে সবচেয়ে সহজ মোডটি আমি খুব কমই জিততে পারি


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :